শেরপুরে শুদ্ধাচার পুরস্কার পেলো নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন

নকলা (শেরপুর) প্রতিনিধি:

জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন শেরপুরের নকলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন।

সোনার বাংলা গড়ায় প্রত্যয়ে ও জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে গুরুত্বপূর্ণ অবদান রাখায় “গ্রেড ০৪-০৯” ক্যাটাগরিতে ২০২৩-২৪ শুদ্ধাচার পুরস্কার বিজয়ী হন তিনি।

সোমবার ৮ জুলাই দুপুরে শেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক মনিরুল হাসান-এঁর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে শেরপুরের জেলা প্রশাসক (ডিসি) আব্দুল্লাহ্ আল খায়রুম প্রধান অতিথি হিসেবে পুরস্কার হিসেবে সম্মাননা ক্রেস্ট, সনদপত্র ও এক মাসের মূল বেতনের সমপরিমাণ আর্থিক উপহারের চেক তুলেদেন।

তথ্য মতে, সততা ও নৈতিকতা, নেতৃত্বের গুণাবলি, কর্তব্যনিষ্ঠা, শৃঙ্খলাবোধ, সহকর্মী ও সেবাগ্রহীতার সঙ্গে আচরণ, প্রতিষ্ঠানের বিধিবিধানের প্রতি শ্রদ্ধাশীল থাকা, সমন্বয় ও নেতৃত্বদানের ক্ষমতা, তথ্যপ্রযুক্তি ব্যবহারে পারদর্শিতা, উদ্ভাবনী চর্চার সক্ষমতা, অভিযোগ প্রতিকারে সহযোগিতা করাসহ মোট ১৮টি
গুণাবলির ভিত্তিতে নকলা উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানিনকে শুদ্ধাচার পুরস্কারের জন্য নির্বাচিত করা হয়।

এই পুরস্কারপ্রাপ্তিতে উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানিন বলেন, শুদ্ধাচার পুরস্কার পেয়ে আমি খুবই আনন্দিত ও উৎসাহ‌বোধ কর‌ছি। আমার ভবিষ্যত কর্মময় জীবনে এ পুরস্কার পথ নির্দেশক হিসেবে কাজ করবে। এই পুরস্কা‌রের জন্য আমাকে ম‌নোনীত করায় মাননীয় জেলা প্রশাসক ম‌হোদয়সহ সং‌শ্লিষ্ট সক‌লের প্র‌তি কৃতজ্ঞতা জ্ঞাপন কর‌ছি।

উল্লেখ্য, সাদিয়া উম্মুল বানিন ২০২৩ সালের ১৭ এপ্রিল শেরপুর জেলা প্রশাসক কার্যালয়ে নকলার ইউএনও হিসেবে যোগদান করেন। এরপর থেকে প্রতিটি কর্মক্ষেত্রে তাঁর ওপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে নিষ্ঠার সহিত পালন করে আসছেন।

মন্তব্য করুন

error: Alert: Content selection is disabled!!