ইজিবাইকে ওড়না পেচিয়ে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালীতে ইজিবাইকে ওড়না পেঁচিয়ে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। আজ বুধবার পটুয়াখালী জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহত কলেজছাত্রীর নাম মোহনা আক্তার (১৮)। তিনি শহরের সিমুলবাগ এলাকার রাসেদ মুন্সির মেয়ে এবং পটুয়াখালী সরকারি মহিলা কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম বলেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আজকের পত্রিকাকে বলেন ‘ঘটনার পরপরই হাসপাতালে উপস্থিত পুলিশ গিয়ে নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে। এতে মোহনার গলায় ওড়না পেঁচিয়ে যাওয়ার দাগ পাওয়া গেছে।’

স্থানীয় সূত্রে জানা যায়, বেলা ১১টার দিকে মোহনা আক্তার ও তার তিন বন্ধু শহরের মুসলিম পাড়া এলাকায় প্রাইভেট পড়তে যায়। সেখান থেকে তারা শহরের চৌরাস্তায় যাওয়ার পথে জেলা প্রশাসক কার্যালয়ের সামনের সড়কে ইজিবাইকের মোটরের সঙ্গে মোহনার গলার ওড়না পেঁচিয়ে যায়।

এ সময় তার সঙ্গে থাকা বন্ধুরা দ্রুত ওড়না খুলে ফেললেও মোহনা অসুস্থ হয়ে পড়েন। সেখান থেকে তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওই সময়ে দায়িত্বরত পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সামিমা নাসরিন আজকের পত্রিকাকে বলেন, ‘কলেজছাত্রী মোহনাকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।’

মন্তব্য করুন

error: Alert: Content selection is disabled!!