বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, দুইজন আহত

কুমিল্লা প্রতিনিধিঃ

কুমিল্লায় আধিপত্য বিস্তার নিয়ে বিএনপির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। রোববার রাত সাড়ে ১১টার দিকে নগরীর কান্দিরপাড় এলাকার কুমিল্লা টাওয়ার হসপিটালের সামনে এ ঘটনা ঘটে।

কুমিল্লা মহানগর বিএনপির আহ্বায়ক উদবাতুল বারী আবু এবং সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপুর সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়। এ সময় নগরীর ২২নং ওয়ার্ড ছাত্রদলের আহ্বায়ক ফখরুল ইসলাম তুহিন এবং ছাত্রদলকর্মী অন্তর গুলিবিদ্ধ হন। এ ছাড়া সংঘর্ষে সবুজ নামে এক ছাত্রদলকর্মীর মাথা ফেটে যায়। আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত দুজন আবু গ্রুপের সমর্থক বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দলের অভ্যন্তরে আধিপত্য বিস্তার নিয়ে রোববার রাত সাড়ে ১১টার দিকে নগরীর রামঘাটলা পৌর মার্কেটের সামনে বিএনপির আবু এবং টিপু গ্রুপের সমর্থকরা মুখোমুখি অবস্থান নেন। এতে উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। উভয় গ্রুপের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় একটি মাইক্রোবাস থেকে কয়েকজন যুবক ঈশ্বরপাঠশালা গেট পর্যন্ত ১০/১২ রাউন্ড গুলি ছুড়ে। এর পর তারা অস্ত্রের মহড়া দিয়ে বিপরীত পাশের ভিক্টোরিয়া কলেজের গলি দিয়ে চলে যায়।  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এ বিষয়ে মহানগর বিএনপির আহ্বায়ক উৎবাতুল বারী আবু এবং সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু কোনো মন্তব্য করতে রাজি হননি।

মন্তব্য করুন

error: Alert: Content selection is disabled!!