ভ্লগিং ছেড়ে দিলেন সিরাজ ও মুসকান

অনলাইন ডেস্কঃ

ইউটিউবার ও ফেসবুকে নিয়মিত ভিডিও দেখে থাকলে পাকিস্তানি ভ্লগার সিরাজ ও মুসকানকে নিশ্চয়ই চেনেন। ছোট বোন মুসকানকে সঙ্গে নিয়ে গ্রামের গল্প বলে ছয় বছরের সিরাজ। বরফে ঢাকা খাপুল, সেখানে মুসকান ও তার দাদার নানা কীর্তিকাহিনি দেখতে খুব ভালোবাসেন নেটিজেনরা।

তাদের নতুন সিদ্ধান্তে আপনার মন খারাপ হতেই পারে! কারণ সোশ্যাল মিডিয়া ছাড়ার সিদ্ধান্ত নিয়েছে তারা। সিরাজ জানিয়েছেন, তাদের আপাতত নতুন ভিডিওতে দেখা যাবে না। এ সময় তার সঙ্গেই ছিল ছোট বোন মুসকান।

সিরাজের ইউটিউব চ্যানেলের নাম সিরাজি ভিলেজ ভ্লগ। ভিডিও কন্টেন্ট শুরু করার মাত্র চার মাসেই চ্যানেলটির সাবস্ক্রাইবার ছাড়ায় ১৬ লাখ। সহজ সরল ভাষায় গ্রাম ঘুরে ঘুরে নিজের জীবনযাপন তুলে ধরাই ছিল তার কনটেন্টের মূল বিষয়। সঙ্গে থাকত বোন মুসকানকে নিয়ে খুনশুটি। আর এ কারণে এশিয়ার কিছু অংশে বেশ জনপ্রিয় হয়ে উঠে সিরাজ ও মুসকান।

সম্প্রতি সিরাজ প্রকাশ করেছেন শেষ ভিডিও। সেখানে সে বলে,

‘বাবা চান, আপাতত আমি ভ্লগিং নয়, পড়ালেখা নিয়ে মনোযোগী হই। তাই বাবার সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা জানিয়ে ভ্লগিং ছেড়ে দিচ্ছি। তবে বড় হয়ে কোনও এক সময় আবারও সবার মাঝে ফিরে আসবো।’

সোশ্যাল মিডিয়ায় সিরাজের যাত্রা শুরু হয় ২০২২ সালে। সফল হতেও বেশি সময় নেননি তিনি। জনপ্রিয়তার কারণে তাকে বাসভবনেও ডেকে নিয়েছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী। এদিকে সিরাজের ভ্লগিং ছেড়ে দেওয়ার ঘোষণায় মন খারাপ হয়েছে তার ভক্তদের। আবার অনেকেই নতুন সিদ্ধান্তের জন্য শুভ কামনা জানিয়েছেন।

মন্তব্য করুন

error: Alert: Content selection is disabled!!